প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2019

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2019/প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ 2019
আজ ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রকাশ করা হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল। উক্ত পরীক্ষায় মোট আবেদন করেন ২৪ লাখ ৫ জন প্রার্থী । তার মাঝে লিখিত পরীক্ষায় পাশ করে মাত্র ৫৫ হাজার ২৯৫ জন । প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট প্রকাশিত হয়েছে। করা হয় কিন্তু আশা অনুরুপ ফলাফল হয়নি । সন্ধ্যায় প্রাথমিক শিক্ষা অধিদফতর প্রকাশ করে এই ফলাফল। কিন্তু নানা রকমের সম্যাসার করনে অনেকে সময় মত ফলাফল দেখতে পারেনি ।
এবারে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ৪ ধাপে। প্রথম ধাপ গত ২৪ মে, দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হয়। আর নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করা হয়েছিলো গত বছরের ৩০ জুলাই । এবারে ১২ হাজার আসনের জন্য পরীক্ষায় অংশ নিয়েছিল ২৪ লাখ ৫ জন প্রার্থী। ১টি আসনের জন্য পরীক্ষার্থী দেরকে ২০০ জন এর সাথে লড়াই করেছে ।
প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখবো কিভাবে ?

আপনি কে প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখার জন্য অনলাইনে খুঁজছেন তাহলে সঠিক স্থানে এসছেন । উক্ত পোষ্টটির মাধ্যমে আপনি দেখতে পাবেন আপনার ফলাফল খুবে সহজে । রেজাল্ট দেখতে আপনাকে ভিজিট করতে হবে www.dpe.gov.bd । এই সাইট থেকে সরাসরি প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট এর ফলাফল দেখতে পাবেন ।

প্রাইমারি শিক্ষক নিয়োগের ফলাফল ডাউনলোড pdf

যে দিন রেজাল্ট দেওয়া হয় সে দিন প্রচুর ভিজিটর এর কারনে ওয়েব সাইট এ প্রবেশ করা যায় না । আপনি চাইলে আমাদের ওয়েব সাইট থেকে সরাসরি প্রাইমারি শিক্ষক নিয়োগের ফল ডাউনলোড pdf । টি ডাউনলোড করতে পারবেন । এখানে সকল জেলার ফলাফল দেওয়া আছে ।


Primary Teacher Exam Result Download PDF do you need Primary Teacher Exam Result Download. You are the right palace. You can Easley download Primary Teacher Exam Result.     

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *