৪১তম বিসিএস সার্কুলার

 ৪১ তম ‍ুবিসিএস সার্কুলার প্রকাশ করা হয় ২৭ নভেম্বের । এবারে সার্কুলারটি হলো বাংলাদেশের প্রকাশিত সবচেয় বড় সার্কুলার । বিসিএস পরীক্ষার বিজ্ঞপ্তি এর জন্য বাংলাদেশের লাখ লাখ চাকরি প্রত্যাশী অপেক্ষায় থাকে যে কবে তাদের জন্য সুযোগ নিয়ে আসবে বিসিএস জব সার্কুলার ।


তবে এবার সকলের প্রত্যাশীত ৪১ তম বিসিএস পরীক্ষার সার্কুলার ছাড়লো বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ২৭ নভেম্বর ২০১৯ তারিখ বুধবার বিকাল ৩ টায় (পিএসসি) ওয়েব সাইটে প্রকাশ করা হয় সার্কুলারটি। তবে খুশির সংবাদ হলো যে এবারের সার্কুলার অনুসারে বিভিন্ন পদে এবারে নিয়োগ পাবে মোট ২ হাজার ১৬৬ জন। 

 
এখন কথা হলো আপনি কি ৪১ তম বিসিএস পরীক্ষার জন্য তৈরি ? আপনি যদি এবারে পরীক্ষার জন্য তৈরি থাকেন তাহলে একজন প্রথম শ্রেণীর সরকারি চাকুরি আপনার জন্য অপেক্ষা করছে । বিসিএস ২০১৯ এই পোষ্টটির মাধ্যমে আমি আজকে শেয়ার করবো ৪১তম বিসিএস পরীক্ষার সার্কুলার পিডিএফ ডাউনলোড লিংক ও প্রয়োজনীয় সকল বিস্তারিত তথ্য যা আপনাকে পরীক্ষা থেকে শুরু করে অনেক সাহায্য করবে । আপনি চাইলে এই পোষ্টটি শেয়ার করে আপনার সকল বন্ধুদের মাঝে দেখার সুযোগ করে দিতে পারেন। 
 
৪১তম বিসিএস সার্কুলার পিডিএফ ডাউনলোড [41 th BCS Circular PDF Download]

 

৪১তম বিসিএস সার্কুলার ২০১৯ কি কি থাকছে ?

বিভিন্ন শূন্য পদ সমূহের জন্য পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের কে অনলাইন আবেদন করতে আহ্বান করা হচ্ছে । 
 
সার্কুলার প্রকাশের তারিখ: ২৭ নভেম্বর ২০১৯

আবেদন এবং ফি প্রদান শুরু: ০৫ ডিসেম্বর ২০১৯

আবেদনের শেষ তারিখ: ০৪ জানুয়ারি ২০২০

মোট পদসংখ্যা: ২ হাজার ১৬৬ জন
 

৪১তম বিসিএস সার্কুলার পিডিএফ ডাউনলোড [41 th BCS Circular PDF Download]

আপনাকে সার্কুলার টি দেখেতে হলে পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হবে । নিচে

৪১তম বিসিএস সার্কুলার পিডিএফ ডাউনলোড [41th BCS Circular PDF Download] এর লিংক দেওয়া হলো । এখান থেকে সহজে ডাউনলোড করতে পারবেন ।

41th BCS, BCS Circular Download, Application Form, Fees, Qualification, Eligibility, Age Restriction, Quota, Last Date, How To Apply, Marks Distribution, ৪১তম বিসিএস, বিজ্ঞপ্তি, সার্কুলার 2019, আবেদনের নিয়ম, , মানবন্টন, সিলেবাস, তথ্য, আবেদনের বয়স, সময়সীমা
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *