বিজয় দিবসের শুভেচ্ছা । বিজয় দিবসের স্ট্যাটাস

আজ হলো মহান বিজয় দিবস আমাদের ব্লগ সাইটের পক্ষ থেকে সকল পাঠকবৃন্দের কে জানাই মহান বিজয়ের ৫২ তম বছরের শুভেচ্ছা এবং অভিনন্দন। দীর্ঘ রক্তক্ষয়ী যুদ্ধ ও লাখো শহীদের রক্ত এবং মা বোনদের আত্মত্যাগ এর মাধ্যমে আমরা পেয়েছি এই বিজয়। আপনি পৃথিবীর বুকে এমন কোন জাতী খুজে পাবেন না যে নিজের মায়ের ভাষার জন্য হাসিমুখে নিজের জীবকে আত্মত্যাগ করতে। মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের প্রতি রইল মহান বিজয়ের মাসে আমাদের বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা। আজকের এই আলোচনায় আপনি এই পাতায় দেখতে পাবেন বিজয় দিবসের শুভেচ্ছা । বিজয় দিবসের স্ট্যাটাস, বিজয় দিবসের ছবি, কবিতা, উক্তি, শুভেচ্ছা ২০২২ বিষয়ক বিস্তারিত আলোচনা। এছাড়া মহান বিজয় এর মাস উপলক্ষে আরো থাকছে বিজয় দিবসের শুভেচ্ছা বক্তব্য তাই নিয়োচিত চোখ রাখুন আমাদের ওয়েব সাইটে।

বিজয় দিবস পিক

 

ততকালিন বাংলাদেশের বিভিন্ন বিপর্যয়ের সময়ে যেমন বাংলার দামাল ছেলেরা ঝাপিয়ে পরেছিল মা মাটিকে রক্ষা করতে, ঠিক তেমনি বাংলার কিছু কলংক রাজাকার, আল বদর, স্বাধীনতা বিরোধী অপশক্তি যারা কিনা নিজের মা ও মাটির বিরুদ্ধে কাজ করেন নিরুপায়, অস্ত্রশস্ত্রশূন্য মানুষদের কে হত্যা করেন। কিন্তু দুঃখের বিষয় হলো স্বাধীনতার ৫২ তম বছর পার হয়েও  এখনো অনেক যুদ্ধাপরাধী রায় কার্যকর করা হয়নি।

 

বিজয় দিবসের এসএমএস

 

 

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস,

১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের প্রতি আমাদের

বিনস্র শ্রদ্ধাঞ্জলি।

 

বিজয়ের মাস,

গৌরবের মাস,

যাঁদের আত্মত্যাগ বিনিময়ে এ বিজয় তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা ।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস

 

বাংলাদেশকে বিজয়ের গৌরব এনে দিয়েছেন

যে সকল শহীদ মুক্তিযোদ্ধা।

মুক্তিসংগ্রামী ও মুক্তিপ্রাণ মানুষ,

তাদের আত্মত্যাগ আমরা কোনদিন ভুলব না।

 

বিজয় মানেই সম্ভাবনা,

বিজয় মানেই মুক্তি,

বিজয় মানে দৃপ্ত পায়ে এগিয়ে চলার শক্তি।

মহান বিজয় দিবসের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

 

মহান বিজয় দিবস উপলক্ষে,

সকল মুক্তিযোদ্ধার প্রতি রইল বিনম্র শ্রদ্ধা

 

বিজয়ের সূর্য মিলে আছে যেমন,

লাল-সবুজের পতাকায়,

তেমনি মিশে আছে আমাদের শোণিতে,

আমাদের সত্ত্বয়।

সবাইকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

 

স্বাধীনতার মানে লিখতে পারি,

বলতে পারি কথা স্বাধীনতা মানে লাল সবুজের একখানি পতাকা।

সবাইকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা

 

একটি বিজয় যা খুলে দিয়েছিলো শত বিজয়ের দ্বার ।

 

বিজয় দিবসের স্ট্যাটাস

 

 

মহান বিজয় দিবস উপলক্ষে অনেকের মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রোফাইল গুলোতে বিজয় দিবসের স্ট্যাটাস দিতে ও মেসেজ, এসএমএস ও ছবি শেয়ার করতে দেখা যায় তাই না। রাষ্ট্রীয় ভাবে নানা সামাজিক আয়োজন করা হয় বিজয় দিবস পালন করতে। বিভিন্ন রাজনৈতিক দলসমূহের নেতা কর্মীরা বিজয় দিবস উপলক্ষে ফেসবুক আইডিটে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও স্ট্যাটাস প্রদান করে থাকেন। তাই আমরা আপনাদের কাজকে আরো বেশি সহজ করতে এই পাতায় নিয়ে হাজির হয়েছি বিজয় দিবসের শুভেচ্ছা এসএমএস, স্ট্যাটাস, উক্তি, কবিতার বিশাল কালেকশন নিয়ে।

 

বিজয় দিবসের ছবি

 

বিজয়ের ৫২ তম বছর বলে কথা তাইতো অনেক সামাজিক ও রাজনৈতিক দল গুলোর কর্মী ও নেতাগন বিজয় দিবসের ছবি দিয়ে শুভেচ্ছা পোস্টার ও ব্যানার তৈরি করবেন তাই না। একটি ভালো মানের পোস্টার ও ব্যানার তৈরি করতে হলে সবপ্রথম আপনার প্রয়োজন উন্নত মানের ছবি ও ব্যাকগ্রাউন্ড পিকচার। আমাদের এই পোস্টে আপনি ১৬ ডিসেম্বর ছবি, পিকচার গুলো পাবেন পোস্টার ও ব্যানার তৈরি উপযোগী।

 

বিজয় দিবসের ছবি
বিজয় দিবসের ছবি

বিজয় দিবসের শুভেচ্ছা ছবি

বিজয় দিবসের পোস্টার
by: Jony Ahmed
Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *