১৫ আগস্ট জাতীয় শোক দিবস ব্যানার, পোস্টার ডিজাইন ও ফেসবুক ইস্টাট্যাস 15 August Picture



১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ফেসবুক ইস্টাট্যাস

রক্তাক্ত ১৫ আগস্ট কাঁদো বাঙালি কাঁদো । মৃত্যুহীন যে বীর প্রথম গেয়েছেন জয় বাংলার গান, তিনিই আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস  । স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি

জয় বাংলা----------------জয় বঙ্গবন্ধু 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২০ ! ৪৫ তম শাহাদৎ বার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের প্রতি আমাদের গভীর শ্রদ্ধাঞ্জলি ।


১৯৭৫ সালের ১৫ আগস্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে জানাই বিনম্ন শ্রদ্ধাঞ্জলী ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে


১৫আগস্ট শোক দিবসের ব্যানার

আমার আজকের এই পোষ্টটি শেয়ার করছি সেই মহান বাঙালি জাতীর প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর কে সরণ করে । ১৫ আগস্ট হলো বাঙালি জাতীর জন্য একটি কলঙ্কিত দিন । পৃথিবীর মানচিত্র এমন কম দেশ পাওয়া যাবে আমাদের মত কলঙ্কিত জাতি । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন দেশ প্রেমি মানুষ কখনো তিনি নিজের ব্যাক্তিগত দিক চিনতা করেন নাই । তিনি সব সময় নিজের দেশের মানুষ কথা চিন্তা করেছেন । তিনি কখন আমাদের হার মানতে শিক্ষা দেয়নি । সব সময় মাথা উচু করে বাচতে শিক্ষাদিয়েছেন । ১৯৭১ সালে তিনি আমাদের সঠিক দিকে পরিচালিত করেছেন । শিক্ষা দিয়েছেন কিভাবে নিজের অধিকার আদায় করতে হয় । আপনি যদি 15 আগস্ট এর জন্য শোক ব্যানার ও পোস্টার ডিজাইন খুঁজে থাকে তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে আছেন বর্তমান । আমরা আমাদের ব্লগ সাইটে আজকে শেয়ার করতে যাচ্ছি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ব্যানার ডিজাইন ও পোস্টার ছবি ও পিকচার । যা আপনি সহজে ডাউনলোড করে নিয়ে আপনার মত ব্যবহার করতে পারবেন নিজের প্রয়োজনে ।

15 August Banner

15 August Banner 

15th august poster

15th august poster


জাতীয় শোক দিবস পোস্টার

শোক দিবস লোগো

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ব্যানার



১৫আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার

অনেক আজকের এই দিনে ব্যাক্তিগত ভাবে বা প্রতিষ্ঠানিক ভাবে পোস্টার ও ব্যানার ডিজাইন করে থাকে । কিন্তু আপনি জানেন একটি পোস্টার ডিজাইন করতে গেলে বেশ সময় ও অর্থের খরচ হয়ে থাকে । আপনি যদি আমাদের প্রদান করা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পিকচার ও ছবি গুলো ব্যবহার করনে তাহলে আপনি খুবে সহজে নিজে বা অন্য কাউকে দিয়ে আপনার নামে ডিজাইন তৈরি করতে পারবেন । 

Post a Comment

0 Comments