বিকাশ একাউন্ট বন্ধ হলে করনীয়

বিকাশ একাউন্ট বন্ধ হলে করনীয় । bkash account disable

বিকাশ একাউন্ট বন্ধ হলে করনীয়

আপনি যদি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য । বিকাশে ব্যবহারে রয়েছে বেশ বিকাশ নিয়ম ও নীতি । আপনি যদি বিকাশের শর্ত সমূহ ভঙ্গ করেন, তাহলে আপনার বিকাশ একাউন্ট সারা জীবনের জন্য বন্ধ করে দেওয়া হবে অথবা সাময়িক স্থগিত করা হতে পারে । বর্তমানে সব থেকে বেশি যে সমস্যাটি দেখা যায় তাহলো বিকাশের বিকাশ পিন লক হওয়া । অনেকে বিকাশের পিন লক হলে কি করবে সেটা জানে না । অনেকে বার বার ভুল পিন কোর্ড দিয়ে বিকাশ একাউন্ট টি bkash pin lock করে ফেলছে । আজকে এই পোস্টে আমরা আলোচনা করবো বিকাশ একাউন্ট বন্ধ হলে করনীয় কি কি এবং বিকাশ একাউন্ট পিন লগ হলে কি ভাবে ঠিক করতে হয়ে । বিকাশ একাউন্ট বন্ধ হলে অথবা পিন লক হলে আপনি সরাসরি বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করতে পারেন অথবা লাইভ চ্যাট এর মাধ্যমে ঘরে বসেই নিন বিকাশ এর সব প্রয়োজনীয় সার্ভিস।

 

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

 

আপনি কি আপনার বিকাশ একাউন্ট এর সমস্যার জন্য বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধির নাম্বার খোঁজ করছেন ? তাহলে আপনি এই পোস্টে পাবেন বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার । বিকাশ কাস্টমার কেয়ার নাম্বারে কথা বলতে হলে আপনার ফোনের ব্যালেন্স থাকতে হবে । বিকাশ কাস্টমার কেয়ার সেন্টারের ফোন নম্বর ১৬২৪৭ । আপনি চাইলে ফ্রিতে অনলাইনে লাইভ চ্যাট এর মাধ্যমে আপনার সকল সমস্যার সমাধান করতে পারবেন । বিকাশ লাইভ চ্যাট এর মাধ্যমে বিকাশ কাস্টমার সাপোর্টে যোগাযোগ করার জন্য ভিজিট করুন https://www.bkash.com/

 

বিকাশ পিন লক হলে কি করবো

 

বিকাশ পিন লক বর্তমানে অনেক হচ্ছে পিন লক হবার প্রধান কারণ হলো পিন কোর্ডটি মনে না রাখার কারণে । আপনি চাইলে কিন্তু নিরাপদ কোন স্থানে আপনার বিকাশ পিন কোর্ডটি লিখে রাখতে পারেন । bkash pin lock হলে আপনাকে প্রথমে যে কাজ গুলো করতে হবে একাউন্ট খোলার সময়ে যে আইডি কার্ড ব্যবহার করা হয়ে সেটি সাথে রাখতে হবে । এবং বিকাশের ব্যালেন্সে কত টাকা আছে অথবা বিকাশের লাস্ট ট্রানজেকশন এর বিবরণ দিতে হবে । 

 

আপনি চাইলে *২৪৭# ডায়াল করে পিনটি রিসেট করে নিতে পারবেন । আইর্ডি কার্ডের সঠিক তর্থ্য দিতে হবে । এছাড়া অনলাইন এর মাধ্যমে সরাসরি লাইভ চ্যাট করে বিকাশ পিন আনলক করতে পারবেন ।

 

আরো পড়ুনঃ বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম । Bkash Account Bondo Korar Niom

Spread the love

Leave a Comment

Your email address will not be published.