গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার

গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার 2022 । ১৮ টাকায় ২ জিবি মেয়াদ ৩০ দিন

গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার 2022

 

বর্তমান সময়ে বাংলাদেশে কোন ফোন কোম্পানির এর তেমন কোন ভালো ইন্টারনেট অফার নেই। যে হারে  ইন্টারনেট এর দাম বৃদ্ধি পেয়েছে তাতে সাধারন ছাত্র ছাত্রীদের পক্ষে ইন্টারনেট ব্যবহার অসম্ভব হয়েছে। বড় বড় পেকেজ ক্রয় করার মত সবার সামর্থ্য নেই সকলের। হয়তো আপনাকে নতুন সিম ক্রয় করে ব্যবহার করতে হবে। তাহলে ৯ টাকায় ১ জিবি  ইন্টারনেট অফার পাওয়া যাবে।

 

আরো পড়ুনঃ রবি বন্ধ সিম অফার । Robi off sim offer

 

গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার 2022 এর মাধ্যমে আপনি পেতে পারেন ২ জিবি ইন্টারনেট মাত্র ১৮ টাকায়। জিপি বন্ধ সিম অফার 2022 চালু করতে হলে। আপনার সিমটি ২-৩ মাসের মতো বন্ধ থাকতে হবে। আমার মতে বন্ধ সিম অফার এর মধ্যে এটা সব চাইতে বেষ্ট।

গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার 2021

কিভাবে জিপি বন্ধ সিম অফার চেক করবো ? 

 

১। ) আপনার বন্ধ গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার চেক করার জন্য আপনার সিমটি আপনার মোবাইল ফোনে চালুুুুুুুুুুুুুুুুুুুুু করুন। এবং আপনার ব্যালেন্স চেক করুন *566# এর মাধ্যমে। দেখুন আপনার সিমটি কতো দিনে থেকে বন্ধ আছে। এর জন্য আপনার ব্যালেন্স এর লাষ্টডেট কবে। অফারটির জন্য আপনার সিমটি ২-৩ মাস বন্ধ থাকতে হবে। 

 

২।) তার পর জিপি বন্ধ সিম অফার জানতে আপনার ফোন থেকে ডায়াল করুন *121*5151# ডায়াল করার পরে আপনাকে একটি ফিরটি এসএমএস পাঠাবে। আপনার অফার টি থাকলে আপনাকে একটি এসএমএস দিবে যে দুঃখিত , আপনার একাউন্ড এ পর্যাপ্ত টাকা নাই। দয়া করে পরে আবার চেষ্ঠা করূন। 

 

gp sim offer

আপনার  একাউন্ড এ যদি ১৮ টাকা থাকে তাহলে আপনার অফারটি চালু হয়ে যাবে। এবং আপনি পাবেন ১৮ টাকয় ২ জিবি ইন্টারনেট ও ফ্রি এসএমএস ৩০ দিনের জন্য।

 

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*2# 

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *