শবে বরাত কবে ২০২২ বাংলাদেশ

জেনে রাখুন শবে বরাত কবে ২০২২? । শবে বরাত কবে কত তারিখে

আস-সালামু আলাইকুম সবাই কেমন আছেন আশাঁ করি মহান আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন । লাইলাতুল বারাআত হলো আরবি একটি শব্দ যার বাংলা অর্থ হলো শবে বরাত । একজন মুসলিম বানদার জন্য শবে বরাত এর রজনী খুবে গুরুত্বপূণ ও ফজিলত পূণ । যা কিনা প্রতি বছর শাবান মাসের ১৪/১৫ তারিখের মাঝে উৎযাপন করা হয় । শবে বরাত রাতের কি এমন গুরুত্বপূণ আছে ? এই রাতে মহান আল্লাহতালা তার বান্দাদের প্রার্থনা কবুল করেন এবং ক্ষমা করে থাকেন । এই রাতে গুনাহ থেকে বাচঁতে সকলে সারা রাত নফল সালাত আদাই করে থাকেন এবং আল্লাহর কাছে ক্ষমা চাওয়ার হয় । আজকের এই পাতা থেকে আমরা জানতে পারবো যে শবে বরাত কবে ২০২২ সালে । 

 

শবে বরাত কবে ২০২২

 

আমাদের মাঝে অনেক মুসলিম ভাই ও বোনরা জানেন না যে প্রবিত্র শবে বরাত কবে তাই না । সেই সকল ভাই ও বোনদের জন্য আজকের এই আয়োজন । আপনি আজকে এই ব্লগ পাতা থেকে জানতে পারবেন বাংলাদেশে ২০২২ সালে কবে শবে বরাত । আশাঁ করছি আপনি আজকে নিজে জানবেন এবং অন্য মুসলিম ভাই ও বোনদের সাথে শেয়ার করবো । 

 

শবে বরাত কবে ২০২২ সৌদি আরবে

 

বাংলাদেশে থেকে অনেক সৌদি প্রবাসি ভাই ও বোনরা আছেন সৌদি আরবে তাই না । আপনি কি জানতে চাচ্ছেন সৌদিতে কবে শবে বরাত । তাহলে আজকে আপনি এখানে জানতে পারবেন কবে শবে বরাতের নামাজ পালন করা হবে সৌদিতে । আপনি যদি সৌদি প্রবাসি হয়ে থাকেন তাহলে আপনাকে প্রবিত্র শবে বরাতে নফল নামাজ আদাই করতে হবে ১৯ শে এপ্রিল রাত থেকে । তাহলে আর দেরি না করে অন্য প্রবাসি ভাইদের সাথে শেয়ার করুন কবে সৌদিতে শবে বরাতের নামাজ । 

 

শবে বরাত 2022 ইংরেজি কত তারিখে

 

আপনাকে আর অন্য কোথাও শবে বরাত এর ইংরেজি তারিখ জানার জন্য খোঁজ করতে হবে না । আমাদের মাঝে অনেক ভাই ও বোনরা আছেন তারা আরবি বা বাংলা মাসের নাম ও তারিখ জানেন না । তাই আমরা আপনাদের জন্য এই ব্লগ পেজে শেয়ার করলাম শবে বরাত 2022 ইংরেজি কত তারিখে অনুষ্টিত হবে । খুবে আন্দরে সাথে বলতে হচ্ছে যে ১৯ শে এপ্রিল 2022 ইং তারিখে অনুষ্টিত হবে শবে বরাত ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.