লুবা নামের অর্থ কি?

লুবা নামের অর্থ কি? । Luba Name Meaning in Bengali

আপনি কি লুবা নামটির অর্থ কি সেটা জানার জন্য আমাদের ব্লগ সাইটে প্রবেশ করেছেন? তাহলে আপনি এই পেজে দেখতে পাবেন লুবা শব্দের অর্থ কি। ছেলে হোক অথবা মেয়ে হোক নাম রাখার সময় জেনে বুঝে একটি সুন্দর অর্থপূর্ণ নাম রাখার দায়িক্ত মা-বাবার। আমরা আমাদের ওয়েব সাইটে ছেলে ও মেয়েদের ইসলামিক নামের একটি তালিকা তৈরি করেছি প্রয়োজন হলে দেখতে পারেন। এই পোস্টে আপনাদের সাথে আমরা লুবা নামের বাংলা ইংরেজি ও আরবি অর্থ ও লুবা নামের সাথে বেশ কিছু সংযুক্ত নাম প্রদান করবো যাতে করে আপনার ছোট সোনামনির নামটি মিলিয়ে রাখতে পারেন।

 

লুবা শব্দের অর্থ কি

 

লুবা নামটি বাংলাদেশে খুবে পরিচিত ছোট একটি নাম। যা অনেকের কাছে পছন্দের সহজে নাম টি বলা যায় এছাড়া লুবা শব্দের রয়েছে সুন্দর একটি অর্থ। আপনি যদি ল দিয়ে মেয়ে বাচ্চার নাম রাখতে চান তাহলে আপনি লুবা নামটি রাখতে পারেন। লুবা শব্দের অর্থ হলো উদার, ভাগ্যবান, বন্ধুত্বপূর্ণ, মনোযোগী।

 

লুবা নামের বাংলা অর্থ কি

 

ল দিয়ে আমার মতে লুবা নামটি খুবে উপযুক্ত বাংলা একটি নাম। শুধু যে বাংলাদেশে লুবা নামটি ব্যবহার করা হয় সেটা ভাবলে ভুল করবেন আপনি ভারত, পাকিস্তান সহ আরব দেশ গুলোতে ও লুবা নামটি শিশুদের জন্য রাখা হয়। লুবা নামের রয়েছে সুন্দর একটি বাংলা অর্থ উদার, ভাগ্যবান, উপযুক্ত, বন্ধুত্বপূর্ণ, সক্রিয়, উদ্বায়ী, আধুনিক, আনন্দদায়ক, মনোযোগী, সৃ, গুরুতর, স্বাভাবিক।

 

লুবা নামের ইসলামিক অর্থ কি?

 

লুবা নামটি পছন্দ হয়েছে কিন্তু লুবা নামটি ইসলামিক কি না এটা নিয়ে অনেকে উদ্বিগ্ন। এছাড়া আপনার নাম যদি লুবা হয়ে থাকে তাহলে আপনি একটি সুন্দর ইসলামিক অর্থপূর্ণ নাম পেয়েছেন। লুবা নামটি যে ইসলামিক এটা নিয়ে কোন সন্দেহ নেই। লুবা নামের উৎস হলো আরবি। লুবা নামটি মেয়েদের জন্য অনন্ত সুন্দর একটি নাম। লুবা নামটি আরবি শব্দ লুবা নামটি একটি ইসলামিক নাম যার অর্থ হলো উদার, ভাগ্যবান, উপযুক্ত, বন্ধুত্বপূর্ণ, সক্রিয়, উদ্বায়ী, আধুনিক, আনন্দদায়ক, মনোযোগী, সৃ, গুরুতর, স্বাভাবিক।

 

আরো দেখুনঃ লতিফা নামের অর্থ কি?

 

লুবা নামের ইংরেজী বানান কি?

 

যেহেতু লুবা একটি ছোট ও সহজ নাম তাই আশা করি লুবা নামটি ইংরেজীতে লিখতে তেমন তেমন কোন সমস্যা হবে না। লুবা নামের ইংরেজী বানান হলোঃ Luba, luba।

 

লুবা নামের সাথে মিলিত অন্য কিছু নাম

 

লুবা নামের সাথে আগে পিছনে মিল করে নাম রাখলে আরো সুন্দর হয় তাই না। তাই আমরা লুবা নামের সাথে সংযুক্ত আরো কিছু নাম এর তালিকা আপনাদের জন্য প্রদান করলাম আশা করা যায় আপনাদের পছন্দ হবে।

 

  • লামিসা জান্নাত লুবা 
  • উম্মে লুবা 
  • লুবা রহমান
  • লুবা হাসান 
  • উম্মে লুবাবা আক্তার লুবা 

 

Related searches

লুবা নামের মেয়েরা কেমন হয়?, লুবা নামের সাথে সংযুক্ত কিছু নাম, লুবা নামের ইংরেজী বানান কি?

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *