Minister Rice Cooker Mi-Rcs 3 Liter

মিনিস্টার রাইস কুকার দাম ২০২২ । Minister Rice Cooker price in bangladesh

মিনিস্টার রাইস কুকার দাম ২০২২ । Minister Rice Cooker price 2022: বর্তমান সময়ে মিনিস্টার গ্রুপের সকল পণ্য গুলো বাংলাদেশ সহ বহি:বিশ্বে খুবে জনপ্রিয়তার সাথে ব্যবসা করছে। যদি হাতের কাছেই বিশ্বমানের পণ্য পাওয়া যায় তাহলে বিদেশি পন্য ব্যবহার করার কোন প্রশ্নই আসে না। মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড সাধারণ মানুষদের কথা চির্ন্তা করে বাংলাদেশে তৈরি করতেছে সর্বাধুনিক পন্য। আমাদের পণ্য, আমার দেশ গড়ব বাংলাদেশ নামক স্লোগান নিয়ে ২০১৩ সালের ১লা জুন তাদের যাত্রা শুরু করেন। আজকে আমরা এই আলোচনায় আপনাদের সাথে শেয়ার করবো মিনিস্টার রাইস কুকার দাম কেমন, Minister Rice Cooker price in bangladesh এবং মিনিস্টার রাইস কুকার কেমন।

বর্তমানে আপনি বাজারে মিনিস্টার রাইস কুকার পাবেন ২.৮ লিটার এবং ৩.০ লিটার। আমরা এক এক করে সব গুলো মডেল এর রাইস কুকারের দাম জানবো। বাংলাদেশের যে কোন এস্থানে আপনি পাচ্ছেন মিনিস্টার এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, আয়রন, মিনিস্টার রাইস কুকার, ইন্ডাকশন চুলা, টোস্টার, ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং স্যান্ডউইচ মেকার ও অন্যঅন্য প্রয়োজনীয় পন্য।

 

মিনিস্টার রাইস কুকার দাম ২০২২
মিনিস্টার রাইস কুকার দাম ২০২২

 

মিনিস্টার রাইস কুকার কেন ব্যবহার করবেন।

 

মিনিস্টার রাইস কুকারের রয়েছে বেশ কিছু বৈশিষ্ট্যঃ যেমন হলো শুরু থেকে প্রতিটা পণ্যের গুণমান সঠিক রাখার কারণে, বিক্রয়োত্তর পরিষেবা এবং গ্রাহক সন্তুষ্টি, দ্রুত চ্যানেল বিতরণ, শক্তিশালী ডিলার নেটওয়ার্ক, আধুনিক শো-রুম ব্যবস্থাপনা এবং দেশের জনগণের কাছে বিশ্বাসযোগ্যতার কারণে।

  • অন্য অন্য রাইস কুকার এর চেয়ে মিনিস্টার রাইস কুকার অনেকটা বিদ্যুৎ সাশ্রয়ী।
  • উচ্চমাত্রায় সিদ্ধ এবং সল্প চাপে বাস্পায়িত হয়।
  • কাঁচের ঢাকনাটি অত্যন্ত মজবুত এবং অনেকটা টেকসই।
  • মিনিস্টার রাইস কুকারে আপনি পাউরুটি, সবজি, কেক গরম করার জন্য স্টেইনলেস ষ্টীলের এর পাত্র পাবেন এর ফলে সহজে খাবার গরম করতে পারবেন।
  • এই রাইস কুকারে ভিতরে ও বাহিরের অংশ অনেকটা মোটা ও অনেক উন্নত মানের এর ফলে অনেক দিন ব্যবহার করা যায়।
  • মিনিস্টার রাইস কুকারে রয়েছে সম্পূর্ণ মানের সিস্টেম এর ফলে স্বয়ংক্রিয় উপায়ে ভাত রান্না করা যায় এবং সব সময় ভাত থাকে গরম।
  • ভিটামিন প্রটেক্টিভ সিস্টেম।
  • ১ বছরে বিক্রয় সেবা।

 

যে কোন মিনিস্টার রাইস কুকারের সাথে আপনি পাচ্ছে পাওয়ার প্লাগ, এসএস পাত্র, ১টি নন স্টিক অ্যালুমিনিয়ারে পাত্র ও চামচ ।

 

মিনিস্টার রাইস কুকার ২.৮ লিটার দাম । Minister Rice Cooker 2.8 price in bangladesh

 

আপনি কি মিনিস্টার ২.৮ লিটার এর রাইস কুকারে দাম জানার জন্য অনলাইনে খোঁজ করছেন? তাহলে বন্ধুরা আপনি আমাদের এই ব্লগ পাতায় আজকে জানতে পারবেন বর্তমানে Minister Rice Cooker 2.8 price। এই সময়ে মিনিস্টার গ্রাহকদের জন্য ২ টি রাইস কুকার বাজারজাত করতেছে। একটি হলো আগের মডেল প্লাস্টিক বডি রাইস কুকার ও অন্যটি হলো স্টিল বডি রাইস কুকার। ২.৮ লিটার এর যে রাইস কুকারটি আপনি দেখতে পাবেন যেটা হলো প্লাস্টিক বডি যার অনলাইন দাম হলো ২৪৯০ টাকা। শো-রুম থেকে ক্রয় করলে সেখানে ৩০০/৪০০ টাকার মতো ডিসকাউন্ট পেতে পারেন।

 

মিনিস্টার রাইস কুকার ৩.০ লিটার দাম । Minister Rice Cooker 3.0 price in bangladesh

 

মিনিস্টার ৩.০ লিটার রাইস কুকারটি আগের মডেল গুলোর তুলনায় অনেক বেশি উন্নত। Minister Rice Cooker RCB-3.0 LITER এই মডেল এর রাইস কুকারে আপনি প্রায় ২কেজি চালের ভাত রান্না করতে পারবেন। মিনিস্টার রাইস কুকার ৩.০ লিটার এর অনলাইন দাম হলো ৩৩৯০ টাকা। যা কিনা আপনি আপনার এস্থানীয় শো-রুম ৩০০০ হাজার টাকা ক্রয় করতে পারবেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *