আধুনিক বোরকার কালেকশন ও ডিজাইন । ইসলামিক বোরকার ছবি । New Burqa Collection

আধুনিক বোরকার কালেকশন

 

বর্তমান সময়ে বাংলাদেশের ৯৫% বোনরা বোরকার ব্যবহার করছে টিক এটি যেমন এক দিকে ভালো দিক ঠিক আবার আর একটি খারাপ দিক হলো বিভিন্ন ধরণের ইসলাম বিরোধী বোরকা ডিজানই তৈরি করছে এক শ্রেণির লোক। আজ কে আমরা এই পোষ্টটে কি নিয়ে আলোচনা করবো ঠিক আপনি বুঝতে পারছেন তাই না। আজকে আপনি এই বাংলা ব্লগ পোষ্ঠে জানতে পারেবেন বর্তমান সময় অনুসারে কি কি বোরকা ডিজাইন বাজারে এসেছে এবং তার দাম ও ছবি ও পিকচার।

খিমার বোরকা ডিজাইন

যেহেতু বর্তমান ইন্টারনেট এর যুগ তাই বেশির ভাগ মানুষ কোন কিছু ক্রয় করার আগে ইন্টারনেট খোঁজ খবর করে তার পরে ক্রয় করে থাকে তাই আমরা ঠিক করলাম আজকে আমরা বর্তমানের আধুনিক বোরকার ছবি ও পিকচার কিছু শেয়ার করবো এবং খিমার বোরকার দাম সম্পকে আলোচনা করবো। আপনি যদি নতুন বোরকা ক্রয় করতে চান এবং কি ডিজাইনের বোরকা ক্রয় করবেন এই নিয়ে ভাবছেন তাহলে আমরা আপনার জন্য এখানে নিয়ে আসলাম বর্তমান সময়ের সেরা কিছু বোরকা ডিজাইন নাম সহ এবং তার বর্তমান দাম।

আমাদের উচিত হলো ইসলামিক বোরকার ব্যবহার করা। আধুনিক যুগে বোরকা হলো পর্দা করার জন্য সেরা মাধম্য দেখতে অনেক ভালো দামে ও কম আপনি যদি বাজরে একটি নতুন ডিজাইনের জামা ক্রয় করতে চান তাহলে আপনার কম পক্ষে ৪-৫ হাজার টাকা খরচ করতে হবে। বর্তমান সময়ে বেশ কিছু ইসলামিক বোরকা পাওয়া যাচ্ছে যেমন হলো খিমার, জিলবাব বোরকা ইত্যাদি তাছাও আপনি চাইলে সাধারণ বোকরা গুলো ও ব্যবহার করতে পারবেন সাধারণত এই ধরণের বোরকা গুলো দাম অনেক কম হয়ে থাকে আপনি যদি একটু ভালো মানের বোরকা নিতে চান তাহলে আপনার ১ হাজার টাকার মধ্যে হয়ে যাবে। আমাদের সকলে উচিত বাহিরে বাহির হবার আগে পর্দা করে বাহির হওয়া। আপনি যে কোন ইসলামিক বোরকা ব্যবহার করতে পারেন পর্দা করলে যেমন আপনি নানা ধরণের পাপ থেকে রক্ষা পাবেন ঠিক আপনার সম্মান ও অনেক গুণে বৃদ্ধি পাবে। তাই আপনি আমাদের এই পোষ্ঠ পাবেন বেশ কিছু ইসলামিক বোরকা ছবি ও পিকচার কালেকশন।

 

ইসলামিক বোরকার ছবি

 

আপনি যদি একটু রাস্তায় দেখেন তাহলে বুঝতে পাবেন বর্তমান বোরকার পর্দা কেমন ধরণের হয়েছে। এখন বেশ কিছু মেয়েরা বোরকারে ফ্যাশন হিসাবে ব্যবহার করে থাকে। আপনি যদি বোরকারে ফ্যাশন হিসাবে ব্যবহার করেন তাহলে আপনি আপনার জন্য ক্ষতি ডেকে আনছেন পরোকালের জন্য। সকল মা ও বোনদের জন্য বলছি আপনারা বোরকা ফ্যাশন হিসাবে না ব্যবহার করে পর্দা হিসাবে ব্যবহার করুন আর মহান আল্লাহর কাজ করুন তাহলে আপনার জন্য পরোকালে আছে উত্তম এস্থান।

বর্তমান সময়ে আপনি দেখবেন বেশ কিছু ফ্যাশন হাউজ তারা নতুন নতুন ডিজাইন তৈরি করছে প্রতি বছরে। আমাদের পছন্দ অনুসারে তারাও কাজ করছে বাজার অনুসাবে তবে তাদের একটি দিক খেয়াল রাখতে হবে যাতে করে বোরকার পর্দা ও মর্যাদা ঠিক থাকে। আপনি এখানে দেখতে পারেন বোরকা ডিজাইন ২০২১ সালের সেরা কিছু কালেকশন ও ২০২২ সালের আনকামিন কিছু কালেকশন।

২০২২ সালে দেখা যাচ্ছে স্কুল কলেজের মেয়েরা খিমার জাতীয় বোরকা বেশি ব্যবহার করছে। খিমার বোরকা দেখতে যেমনি সুন্দর ঠিক মা বোনদের পর্দা হিসাবে ভালো কাজ করছে আমার মতে। আপনি আজকের এই পোষ্ট দেখতে পাবেন খিমার বোরকার ডিজাইন ও পিকচার কালেকশন। আমরা আপনাদের জন্য এই পোষ্টে নিয়ে এসেছি বেশ কিছু সুন্দর সুন্দর খিমার বোরকার ছবি ও পিকচার কালেকশন ও সঠিক দাম । আপনি যদি যেকোন বড় বাজার থেকে এই ধরণের বোরকা ক্রয় করতে জান তহলে আপনার লাগবে ১০০০ টাকা থেকে ২০০০ টাকা। তবে এটি বাজার ও কাপড়ের গুনাগুন অনুসারে কম বেশি হতে পারে।

আবায়া বোরকা ও বাজারে খুবে জনপ্রিয়তা অর্জন করেছে। তাই আমরা আবোয়াকে আমাদের পছন্দের তালিকায় রেখেছি। আপনি যদি মনে করে আপনার কাছে এই বোরকাটি ভালোলাগে তাহলে আপনি এটি ব্যবহার করে দেখতে পারেন। কোনটি কোন বোরকা আপনার চেনার জন্য আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সকল বোরকার ছবি সহ নাম ও চেনার উপায়। আপনি আমাদের প্রদান করা কালকশন গুলো দেখে সহজে চিনতে পাবেন কোনটি বোরকার নাম কি। তাই আপনাদের বুঝার জন্য আবায়া বোরকার ছবি ও পিকচার কালকশন আপনাদের নিয়ে এসেছি।

 

New Burqa Collection

 

প্রত্যেক নর-ও নারীর জন্য ইসলামে পর্দা করা হলো ফরম। তাই নাকে ইসলামিক নিয়োম অনুসারে বোরকা ব্যবহার করতে হবে। তাই আপনাদের জন্য বেশ কিছু বোরকা ডিজাইন পিকচারে সাথে আজকে আরো থাকছে জিলবার বোরকা ডিজাইন পিকচার ও ছবি কালেকশন। অনেক নতুন নতুন হিজাব কালেকশনের ছবি ও পিকচার দেখার জন্য ইন্টারনেটে খোঁজ করে থাকে তাদের জন্য আমরা এখানে নিয়ে এসেছি বর্তমান সময় অনুসারে সেরা কিছু হিজাব কালকশন।

আধুনিক বোরকার ছবি
আফগানি বোরকার ছবি
আবায়া বোরকার ছবি
আবায়া বোরকার পিকচার
ইরানি বোরকার পিকচার
ইসলামিক বোরকার ছবি
জিলবাব বোরকা ছবি
জিলবাব বোরকা ডিজাইন
স্টাইলিশ আবায়া বোরকা ডিজাইন ২০২১

Spread the love

Leave a Comment

Your email address will not be published.