প্রেমিকার রাগ ভাঙ্গানোর এসএমএস

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস । প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস

 

মেয়েদের একটু রাগ ও অভিমান বেশি এটা স্বাভাবিক ব্যাপার । ছেলেরা সব সময় প্রেমিকাকে নিয়ে যে বিপদে পরেতা হলো রাগ ও অভিমান করা । আপনার প্রেমিকা রাগ করছে কোন ব্যাপার না । আমরা আপনাকে এই পোস্টে সাহায্য করবো আপনার ভালোবাসার মানুষটির রাগ ভাঙ্গানোর । মেয়েদের মন সব সময় জয় করতে হয় একটু ভালোবাসা দিয়ে ও আদর দিয়ে । যদি ও অনেক সময় কারণ অকারণে রাগ অভিমান করে থাকে এটার ঔষধ কিন্তু আমাদের কাছে আছে । আজকে আপনি এখানে দেখতে পাবেন প্রেমিকার রাগ ভাঙ্গানোর স্ট্যাটাস ও এসএমএস গুলো । প্রেমিকার রাগ ভাঙ্গানোর বেশ কিছু টিপস রয়েছে একে একে আমরা সব গুলো পয়েন্ট আলোচনা করবো ।

 

মেয়েদের অভিমান ভাঙ্গানোর উপায় গুলো হলো

 

১ । আপনি আগে ‘Sorry’ বলুন

২। কার্ড ও কেক উপহার দিন

৩ । ‘হাগ’ করুণ

৪ । পছন্দের কোনো জিনিষ উপহার দিন

৫ । গান গেয়ে শোনান

৬ । তার প্রশংসা করুন

৭ । তাকে সময় দিন

৮ । ঘুরতে নিয়ে যান

৯ । ভালোবেসে কথা বলুন

১০ । ফুল দিন

১১ । হাসাতে চেষ্টা করুন

 

আরো পড়ুনঃ

রোমান্টিক লাভ পিকচার Bangla Romantic Picture

 

প্রেমিকার রাগ ভাঙ্গানোর এসএমএস

 

প্রেমিকার রাগ ভাঙ্গানোর জন্য এসএমএস বা স্ট্যাটাস যাই লাগুক না কেনো আপনি এই পোস্টে পেয়ে যাচ্ছেন এক সাথে । ভালোবাসার মানুষটি যদি রাগ করে থাকে তাহলে কেমনটা লাগে বলুনতো । তাই যত দুরুত পারেন প্রেমিকার সাথে যোগাযোগ করুন এবং তাকে ‘Sorry’ বলুন । দেখা করার যদি কোন ব্যবস্থা না থাকে তাহলে তাকে অনলাইনে অথবা মোবাইল ফোনে এসএমএস প্রেরণ করুন । আমাদের প্রদান করা রাগ ভাঙ্গানোর পিক ও প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় গুলো আঁশা করা যায় আপনার কাজে লাগবে ।

 

১ ।  প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে।

২ । মাঝে মাঝে মনে হয়, তুমি আমার সব, তোমাকে না দেখিলে কষ্ট হয় অনুভব । স্বপ্ন বুনি রাশি রাশি, তোমায় নিয়ে দিবানিশি, তুমি ছাড়া জীবন আমার ভাবা অসম্ভব।

৩ । শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না । …. তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে?

৪ । খুঁজে দেখো মনের মাঝে, আমি আছি স্বপ্নের সাঁজে, তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়, সুখের সেই স্বপ্নের মাঝে, পাবে তুমি আমায়।

৫ । আমাকে ভুল বুঝনা তোমাকে কাছে, পেয়ে হারাই আমি নির্বোধ, আমাকে ভুল বুঝনা আমি কেঁদে আঁখি জলে করিযে তার শোধ ।

৬ । কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম, কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম, কিছু সুখ নিরদাবি করে দিলাম, কিছু দুঃখ ধার হিসেবে দিলাম, অবশেষে কিছু গোলাপ শুভেচ্ছা হসেবে দিলাম ।

৭ । আমাকে ভুল বুঝনা, অনেক কিছু হয়তো বলতে পারিনি সেদিন, আমাকে ভুল বুঝনা আজ আমায় কুঁড়ে, কুঁড়ে খায় তোমার ঋণ ।

৮ । ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।

৯ । অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস।

১০ । জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.