robi imo pack 2021

১ জিবি ইমো প্যাক মাত্র ৫৩ টাকায়, মেয়াদ ২৮ দিন

robi imo pack

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আজতে আবারো আপনাদের জন্য নিয়ে আসলাম আমি একটি রবি ইন্টারনেট প্যাকেজ মাসিক অফার এর মাধম্যে আপনরা কম খরচে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন যারা কিনা সব সময় ইমো ব্যবহার করনে। বর্তমান যে হারে robi internet pack এর মুল্য বৃদ্ধি পাচ্ছে তাতে ইন্টারনেট ব্যবহার করা খুবে কষ্টকর হয়েছে। নিম্ন আয়ের মানুষের জন্য ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা সাধ্যের বাইরে । তাই সে সকল মানুষদের জন্য আমি নিয়ে আসলাম একটি মাসিক ১ জিবি ইমো প্যাক অফার আজকের এই পোষ্টটির মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কি ভাবে এই robi imo pack code ব্যবহার করে আপনি এক মাসের জন্য মাত্র ৫৩ টাকা খরচ করে ৩০ দিন কথা বলতে পাবেন। এটি আপনি ব্যবহার করতে পারবেন অডিও কল ও ভিডিও এ যা কিনা আপনি এটি 3g ফোন হোক বা 4g ফোন আপনি সকল ফোনে ব্যবহার করতে পারবেন। 

robi imo pack
robi imo pack

 

১ জিবি ইমো প্যাক ঃ

 

এখন কথা হলো এটা কি সকলে ব্যবহার করতে পারবে কিনা? নাকি কোন প্রকার র্চাজ কাটবে প্যাকেট টি চালু করলে। কারন আমরা অনেক সময় দেখতে পাইযে কোন robi recharge internet package ক্রয় করলে পরে নানা প্রকার চার্জ দেখিয়ে আমাদের বারটি টাকা বা পয়সা কাটে। পরে দেখা যায় যে তাদের নানা রকম র্শত ছিলো। এতে গ্রহক নানা সম্যায় পড়ে আমি ও এ রকম সম্যাসায় পড়ে ছিলাম অনেক আগে। আপনি যদি আমাদের দেওয়া পোষ্টটি ভালো ভাবে পড়ে প্যাকেজটি ক্রয় করনে তাহলে আপনাকে কোন প্রকার ঝামেলায় পরতে হবে না। ১ জিবি ইমো প্যাক ক্রয় করতে আপনার লাগবে মাত্র ৫৩ টাকা যা কিনা আপনার মুল্য ব্যালেন্স এ টাকা হিসাবে থাকতে হবে। এখন আপনি যদি ভাবেন যে ৫৩ টাকা শুধু রিচার্জ করলে হবে আমার বারটি টাকা রিচার্জ করার কি দরকার তাই না আমি ৫৩ টাকা রিচার্জ করি মাত্র। এখন কথা হলো আপনি যদি ৫৩ টাকা রিচার্জ করেন তাহলে আপনি মিনিট বা এমবি পাবেন যা আপনার টাকাটা বেকার খরচ হবে। আপনি কোন প্রকার ১ জিবি পাবেন না। এর জন্য আপনাকে আপনার ফোনে ৫৫ টাকা রিচার্জ করতে হবে তাহলে ব্যালেন্স থাকবে ৫৫ টাকা এবং আপনি যখন কোড ডায়েল করবেন তখন আপনার মাত্র ৫৩ টাকা চার্জ হিসাবে কাটবে এবং আপনি পাবেন robi imo pack 1gb এবং আপনার ফোনে থাকবে ২ টাকা ব্যালেন্স। নিচে আপনাদের সুবিধা এর জন্য robi imo pack code টি দেওয়া হবে। 

আরো পড়ুন: এয়ারটেল এসএমএস প্যাক ২০২১

 

কিভাবে ১ জিবি ইমো প্যাক ক্রয় করবো?

 

 

রবি আপনাদের জন্য নিয়ে আসলো মাত্র ৫৩ টাকায় ১ জিবি ইমো প্যাক যা আপনি ২৮ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন দিন রাত ২৪ ঘন্টা ।

 

শর্তাবলীঃ

 

অফারটি পেতে আপনার রবি সিম থেকে ডায়াল করুন *123*056#

ব্যালেন্স হিসাবে ৫৩ টাকা থাকতে হবে ।

ইন্টারনেট ব্যালেন্স জানতে *3# ডায়াল করুন ।

এটি শুধু ইমোতে ব্যবহার করা যাবে ।

 

robi imo pack code

robi recharge internet package

robi internet package 2021

robi internet pack

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *