রবি মিনিট অফার

রবি মিনিট অফার ২০২১ । কম টাকায় মিনিট অফার ক্রয় করার উপায়

রবি মিনিট অফার ২০২১

 

আজকের এই পোস্টটি সেই সকল ভাই-বোনদের জন্য খুবে গুরুত্বপূর্ণ যারা কম টাকায় রবি মিনিট অফার ২০২১ ক্রয় করার জন্য অফার কোড খুজচ্ছেন? আপনি হয়তো জানেন যে রবি হলো বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইলে সেবা প্রদানকরী প্রতিষ্ঠান । বর্তমান সময়ে আপনার প্রিয় অপারেটর রবি দিচ্ছে কম টাকায় ফাটাফাটি অফার । আপনি যদি কম টাকায় বেশি মিনিট ক্রয় করার জন্য চিন্তাভাবনা করে থাকেন তাহলে আপনি এই পোস্টে দেখতে পাবেন অসংখ্য রবি মিনিট অফার কোড । সেখান থেকে আপনার ব্যালেন্স অনুসারে আপনি যেকোন একটি মিনিট অফার নিতে পারবেন ।

 

রবি মিনিট অফার কোড ২০২১

 

আপনি কি রবি মিনিট অফার কোড গুলো খোঁজ করছেন একটু কম টাকা বেশি মিনিট পাবার জন্য । তাহলে পোস্টেটি আপনাকে সাহায্য করবে কম টাকায় বেশি মিনিট ক্রয় করতে । আমরা আপনার চাহিদা অনুসারে নিচে টেবিল আকারে প্রদান করলাম । যাতে করে আপনি সহজে আপনার পছন্দের অফারটি বেছে নিতে পারেন । এই পোস্টে আপনি সহজে খুঁজে পাবেন রবি মিনিট কেনার নাম্বার কোড গুলো ।

 

রবি মিনিট অফার কম টাকায়

 

৬ টাকায় ১০ মিনিট রবি

আপনি যদি খুবে কম খরচে প্রয়োজনীয় কিছু কথা বলতে চান আপনার প্রিয় মানুষদের সাথে তাহলে উপরের প্যাকেজটি আপনার জন্য একদম পারফেক্ট । কেনো না এখানে আপনি পাচ্ছেন মাত্র ৬ টাকায় ১০ মিনিট টকটাইম । যা কিনা মেয়াদ হিসাবে পাচ্ছেন ২৪ ঘন্টা ।

কিভাবে ক্রয় করবো ৬ টাকায় ১০ মিনিট রবি সিমে? আপনি চাইলে সরাসরি রির্চাজ এর মাধ্যমেও ক্রয় করতে পারবেন অফারটি অথবা ডায়াল করুন  *৮৬৬৬*০৫৫# ।

আরো পড়ুনঃ টেলিটক নতুন সিম অফার ২০২১। teletalk sim offer 2021

১০ টাকায় ৪০ মিনিট রবি

 

আপনার প্রিয় রবি সিম দিচ্ছে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট টকটাইম । ১০ টাকায় ৪০ মিনিট ক্রয় করতে পারবেন যে কোন রবি গ্রাহক যে কোন সময় যত খুশি ততবার । এছাড়া ও আপনি পাবেন ৪০ মিনিট এর সাথে ৪০ টি ফ্রি এসএমএস একদম ফ্রি । কিন্তু এখানে যদিও বা বলা আছে ১০ টাকায় ৪০ মিনিট রবিতে কিন্তু উক্ত অফারটি ক্রয় করতে আপনার ব্যালেন্স থেকে ভ্যাটসহ ১১.৮৫ টাকা কেটে নিবে । অফারটি চালু করতে ডায়েলার গেয়ে ডায়াল করুন *৮৬৬৬*০২# । মেয়াদ হিসাবে আপনি পাচ্ছেন ২৪ ঘন্টা ।

 

রবি ১৪ টাকায় ২৫ মিনিট

আপনারা যারা একটু বেশি মেয়াদের মিনিট প্যাকেজ ক্রয় করতে চান তাদের জন্য রবি নিয়ে আসলো মাত্র ১৪ টাকা রির্চাজে ৩ দিন মেয়াদে ২৫ মিনিট টকটাইম ।

কিভাবে একটিভ করবেন রবি ২৫ মিনিট প্যাকেজটি ?

আপনি যদি মিনিট অফারটি ক্রয় করতে চান তাহলে আপনি সরাসরি রির্চাজ এর মাধ্যমে ও করতে পারবেন অথবা চাইলে ব্যালেন্স থেকেও ক্রয় করতে পারবেন *৮৬৬৬*০৩# ডায়াল করে ।

রবি ৬১ টাকায় ৯০ মিনিট

কম টাকায় বেশি মিনিট পেতে চাইলে আপনি এই প্যাকেজটি ক্রয় করতে পারেন । কেনো না এখানে আপনি পাচ্ছেন মাত্র ৬১ টাকায় ৯০ মিনিট টকটাইম । মেয়াদ হিসাবে আপনাকে দেওয়া হচ্ছে ১৫ দিন । যারা একটু বেশি দিনের ব্যবহার করার জন্য মিনিট ক্রয় করার কথা ভাবছেন তাদের জন্য বেষ্ট প্যাকেজ হলো ৬১ টাকায় ৯০ মিনিট ।

কিভাবে রবিতে ৬১ টাকায় ৯০ মিনিট ১৫ দিন মেয়াদে ক্রয় করবেন?

অফারটি চালু করতে চাইরে আপনি যে কোন ফ্লেক্সিলোড এর দোকান অথবা বিকাশ থেকে ও সরাসরি ৬১ টাকা রির্চাজ করলেই পেয়ে যাবেন ৯০ মিনিট । অথবা আপনার ফোনের ব্যালেন্স থেকে ডায়াল করেও ক্রয় করতে পারনে ৯০ মিনিট ডায়াল করুনঃ *৮৬৬৬*৯০#

রবি ১৯৪ টাকায় ৩০০ মিনিট অফার কোড

এই অফার টি সব থেকে বেষ্ট হবে যাদের বেশি বেশি কথা বলতে হয় প্রতিদিন । এখানে আপনি পাচ্ছে ১০ দিন মেয়াদে ৩০০ মিনিট মাত্র ১৯৪ টাকায় ।

ক্রয় করার জন্য সরাসরি ফ্লেক্সিলোড বা বির্চাজ করুন ১৯৪ টাকা অথবা ডায়াল করুন *৮৬৬৬*১৯৪# ।

 

রবি ১১৮ টাকায় ১৯০ মিনিট অফার কোড

 

 

এই মিনিট অফারটি আপনি পাচ্ছেন ৩০ দিন মেয়াদে মাত্র ১১৮ টাকায় ১৯০ মিনিট । যারা একটু কম খরচে বেশি দিনের জন্য মিনিট ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য এটি হলো সেরা একটি অফার ।

  • রির্চাজ করুন সরাসরি ১১৮ টাকা
  • অথবা ডায়াল করুন *৮৬৬৬*৪৫০#
  • মেয়াদ হিসাবে আপনি সময় পাচ্ছেন ৩০ দিন ।

 

রবি ২৭৮ টাকায় ৪৫০ মিনিট অফার কোড

ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সেরা মিনিট অফার হলো ২৭৮ টাকায় ৪৫০ মিনিট। কেনো না এখানে আপনি পাচ্ছেন মিনিট এর সাথে সাথে ১ জিবি ইন্টারনেট ।

  • ক্রয় করতে রির্চাজ করুন ২৭৮ টাকা ।
  • অথবা ডায়াল করুন *৮৬৬৬*৪৫০# ।
  • মেয়াদ হিসাবে ৩০ দিন পাচ্ছেন ।

 

রবি ৪৯৭ টাকায় ৮০০ মিনিট অফার কোড

 

বড় বড় অফিস, ব্যবসায় প্রতিষ্ঠানে অথবা প্রেমিক-প্রেমিকাদের জন্য বেষ্ট অফার হলো ৮০০ মিনিট রবিতে ৪৯৭ টাকায় ।

  • ক্রয় করতে রির্চাজ করুন ৪৯৭ টাকা ।
  • অথবা ডায়াল করুন *৮৬৬৬*৪৯৭# ।
  • মেয়াদ হিসাবে ৩০ দিন পাচ্ছেন ।
Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *