saudi arabia eid kobe hobe

সৌদি আরবে ঈদ কবে । সৌদি আরবে ঈদের চাঁদ উঠেছে কি?

বাংলাদেশ সহ অনেক দেশ প্রতি বছর ঈদের সময় সৌদি আরব কে অনুসরণ করে থাকে । এছাড়া বাংলাদেশ সহ অনেক দেশ সৌদি আরবের সাথে মিল রেখে ঈদের নামাজ আদাই করে থাকে । ঈদ আসলে প্রবাসী ভাই ও বোনদের কাছে ফোন করে থাকেন দেশে থাকা আত্মীয়-স্বজনরা । একটাই কমন প্রশ্ন থাকে যে সৌদি আরবে ঈদ কবে ? সৌদি আরবে ঈদের চাঁদ উঠেছে কি না । আমরা সকলে জানি যে সৌদি আরবে একদিন আগে ঈদের চাঁদ উঠে থাকে । তাই আজ কে যদি সৌদি আরবে চাঁদ রাত হয় তাহলে আমাদের দেশে তার পরের দিন চাঁদ রাত হবে । আপনি কি ঈদুল আযহা কবে 2022, ঈদুল আজহা ২০২২ কত তারিখে এবং কোরবানির ঈদ কত তারিখে 2022 জানার জন্য আমাদের ওয়েব সাইটে প্রবেশ করেছেন ? তাহলে বন্ধুরা আজকের এই ব্লগ পোস্টের মাধ্যমে আপনি এখানে জানতে পারবেন সৌদি আরবে ঈদ কবে ও কত তারিখে ঈদুল আযহা বাংলাদেশে পালন করা হবে ।

 

সৌদি আরবে কি ঈদের চাঁদ উঠেছে ২০২২

 

এই প্রশ্নের সহজ উত্তর হিসাবে বলতে হয় যে সৌদি আরবে ঈদুল আযহার চাঁদ উঠেছে । আগামী জুলাই মাসের ০৯ তারিখে সৌদি আরবে ঈদের নামাজ আদায় করা হবে । সকল প্রবাসী ভাই ও বোনদের কে জানাই ঈদ মোবারক ।

 

 

বাংলাদেশে ঈদুল আযহা কবে ২০২২

 

আপনি কি জানেন বাংলাদেশে কত তারিখে ঈদুল আযহা উদযাপন করা হবে ? বাংলাদেশে ৯ জুলাই হলো চাঁদ রাত এবং ১০ জুলাই প্রবিত্র ঈদুল আযহা অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ । 

 

Spread the love

Leave a Comment

Your email address will not be published.