শহীদ মিনারের ছবি ডাউনলোড

শহীদ মিনারের পিকচার ছবি ফ্রি ডাউনলোড করুন ২০২২

মোদের গরব মোদের আশা, আ-মরি বাংলা ভাষা! প্রথমে সালাম জানা যে সকল ভাইরা আমাদের বাংলা ভাষার জন্য তাদের জীবন দিয়েছে । তাদের প্রতি রয়লো শ্রদ্ধা ও ভালোবাসা আমারা তোমারে কখনো ভুলবো না । পৃথিবীতে খুবে কম এ জাতি আছে যারা কিনা তাদের ভাষার জন্য জীবন দিয়েছে । সেই ১৯৫২ সালে যখন নাজিমুদ্দিন উর্দুকে রাষ্ট্রভাষা ঘোষণা করেছিলেন এবং এর পর যখন কায়দে আজম ঘোষণা দিলেন যে উর্দু এ হবে র্পূব পাকিস্তান একমাত্র রাষ্ট্রভাষা ।

এ কথাটি কিছুতে মেনে নিতে পারিনি বাংলার ছেলেরা তারা এর প্রতিবাদে বলে না না আমার মানবো না আমাদের মুখের ভাষা আমরা ছাড়তে পারবো না । কায়দে আজম বক্তৃতা দিতে এসে দেখেন যে কঠিন অবস্থা তাই তিনি আর বেশি বক্তৃতা না দিয়ে তিনি নেম পরেন। তখন ঠিক বুঝতে পারছিলো যে আমাদের বাংলা ভাষা কেরে নিতে চাচ্ছেন পাকিস্তান । কিন্তু এটা কখনো হতে দেয়নি সে সময়ের কিছু দামাল ছেলেরা তারা কি করলো শেষ পযর্ন্ত তাদের বুকের রক্তদিয়ে প্রমাণ করলো যে বাঙালি জাতি কখনো তাদের নিজেদের ভাষা হারাতে দিবে না । আপনি কি ২১ শে ফেব্রুয়ারি এর জন্য কিছু সুন্দর নতুন শহীদ মিনারের পিকচার ছবি খুজতেছেন যাতে করে আপনি ভাষার মাসে শহীদের জন্য শ্রদ্ধা নিবেদন করতে পারেন একটি প্রফাইল পিকচার দিয়ে । তাইতো আমরা আপনাকে সাহয্য করবো আপনি যাতে ২১ শে ফেব্রুয়ারি এর জন্য কিছু পিকচার ডাউনলোড করতে পারেন ।

 

ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার পিকচার
ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার পিকচার
ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার পিকচার টি ডাউনলোড করতে ছবির উপরে কিল্কি করুন তাহলে ঢাকা শহীদ মিনার ছবি টি আপনি ডাউনলোড করতে পারবেন সহজে । আমারা কিছু দিনের মাঝে নিয়ে আসবো ২১ শে ফেব্রুয়ারি ছবি – ব্যানার – পোষ্টার- অনুচ্ছেদ – অনুচ্ছেদ লেখা পিকচার ডাউনলোড বিষয়ক একটি পোষ্ট যা আপনি পাবেন আমাদের এই ব্লগ এ ।শহীদ মিনারের পিকচার টি আপনি চাইলে শেয়ার করতে পারেন আপনার ফেসবুক আইডিতে বা আপনার বন্ধুদের সাথে । আপনি পাবেন এই ব্লগ এ শহীদ মিনারের ছবি যা কিনা একেবারে নতুন । বিভিন্ন স্কুল ও কলেজে এই দিনে অনুষ্ঠান হয়ে থাকে আর আপনি যদি সেখানে পড়াশুনা করে থাকে আপনি দেখতে পাবেন যে প্রতি বছর এই দিনে মাতৃভাষা দিবসের কবিতা বা ২১ শে ফেব্রুয়ারি কবিতা আবৃত্তি করা হয়ে থাকে ।
 
২১ শে ফেব্রুয়ারি ছবি
২১ শে ফেব্রুয়ারি ছবি
 
আপনি চাইলে আমাদের ব্লগ থেকে বাছাই করা কবিতা ও ২১ শে ফেব্রুয়ারি বক্তব্য কপি করে নিতে পাবেন ও উক্ত দিনে তা উপস্থান করতে পারেন । 

২১ শে ফেব্রুয়ারি পিকচার
২১ শে ফেব্রুয়ারি পিকচার

 

এছারা ও আপনি দেখতে পাবেন যে বিভিন্ন অনুষ্ঠানে এই দিনে ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষণ প্রদান করা হবে । তাই আপনি যাতে করে এগুলো আপনার হাতের কাছে পান তাই আমাদের এই আয়োজন । তাই আমাদের ব্লগ এর সাথে থাকুন আমাদের সাথে থাকতে চাইলে শেয়ার করুন আমাদের ব্লগ পোষ্টটি যাতে করে আপনার হাতের কাছে থাকে । অথবা ডাউনলোড করে রাখুন শহীদ মিনারের পিকচার ছবি গুলো ।   

 

শহীদ মিনার আঁকা ছবি
শহীদ মিনার আঁকা ছবি

শহীদ মিনারের পিকচার

শহীদ মিনারের ছবি ডাউনলোড
শহীদ মিনারের ছবি ডাউনলোড

 

শহীদ মিনারের ছবি ডাউনলোড

 
শহীদ মিনারের ছবি আঁকা
শহীদ মিনারের ছবি আঁকা
 
শহীদ মিনারের পিকচার
শহীদ মিনারের পিকচার
শহীদ মিনারের পিকচার ছবি
শহীদ মিনারের পিকচার ছবি
Spread the love

Leave a Comment

Your email address will not be published.