টেডি বেয়ার ছবি

হ্যাপি টেডি ডে শুভেচ্ছা পিকচার ও ছবি কালেকশন। Teddy Bear Pic

আমরা কিন্তু বিভিন্ন রকমের দিবস সম্পর্কে জানি যেমন হলো ১৪ ফেব্রুয়ারী আচ্ছে বিশ্ব ভালোবাসা দিবস এর পরে আছে ২১ ফেব্রুয়ারী মহান মাতৃভাষা দিবস । কিন্তু টেডি ডে আবার কি তাই না । তাহলে চলুন জানা যাক হ্যাপি টেটি বিয়ার ডে ২০২২ সম্পর্কে । তার আগে আসুন দেখে নেই আজকের এই পোস্টে কি কি থাকছে আপনাদের জন্য । যেহেতু টেডি বিয়ার ডে আসনে তাই সকলে প্রিয় মানুষ গুলোকে শুভেচ্ছা বার্তা আদান প্রদান করবে । আগামী ১০ ফেব্রুয়ারী হলো বিশ্ব টেডি ডে তাই আমরা এখানে নিয়ে আসলাম টেডি বিয়ারের দাম এবং বেশ কিছু টেডি বেয়ারে পিকচার ও ছবি কালেকশন । যা কিনা আপনারা ডাউনলোড করে নিয়ে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন । অনেকে আবার প্রিয় মানুষটিকে টেডি বিয়ার গিফট প্রদান করার জন্য টেডি বিয়ারের দাম কত এই নিয়ে অনলাইনে খোঁজ খবর করে সঠিক দামটি জানার জন্য আপনি এখানে থেকে বর্তমানের দামের একটি আইডিয়া নিতে পারবেন এখান থেকে । এছাড়া ও যারা পরিবার থেকে অনেক দুরে আছেন কিন্তু প্রিয় মানুষটিকে টেডি ডে ২০২২ এর শুভেচ্ছা বার্তা প্রদান করতে চান তাদের জন্য থাকছে হ্যাপি টেডি বিয়ার ডে উপলক্ষে পিকচার, ছবি , এসএমএস ও ফেসবুক স্ট্যাটাস কালেকশন । 
টেডি বেয়ার পিক

টেডি ডে মানে কি?

 
এর আগে আসুন জেনে নেই কী ভাবে জন্ম হল টেডি বেয়ারের? । সাধারণত দেখবেন প্রেমিকাকে খুশি করতে প্রেমিক টেডি বিয়ার উপহার দিয়ে থাকে তাই না । শুরু কি মেয়েরা পছন্দ করে ছোট্ট শিশুরাও অনেক ভালোবাসে টেডি বিয়ার । টেডি বিয়ারের জন্ম জানতে হলে আপনাকে যেতে হবে সেই ১৯০২ সালে সেই সময়ে মার্কিন প্রেসিডেন্ট থিওডর রুজভেল্ট তিনি একদিন শিকার করতে বাহির হয়েছিলেন মিসিসিপি ও লুসিয়ানিয়ার সীমান্তে । কিন্তু তিনি সে দিন কোন শিকার করতে পারেন নি । মার্কিন প্রেসিডেন্টকে খুশি করতে তার সাথীরা ধরে আনে এক ছোট্ট ভাল্লুক ছানা কিন্তু প্রেসিডেন্ট ভাল্লুক ছানাটিকে গুলি করতে চাননি সাথে সাথে ছেড়ে দেন তিনি । বিখ্যাত কার্টুনিস্ট ক্লিফর্ড বেরিম্যান ছবিতে তিনি আঁকেন টেডি রুজভেল্ট রাইফেল হাতে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর পিছনে পুঁচকে এক ভল্লুক ছানা। তার এই চিত্র অংকন টি দেখে এক খেলনার দোকানদার অনুপ্রাণিত হন । তার পরে তিনি তৈরি করেন ছোট্ট একটি টেডি বেয়ার । তার পর থেকে শুরু হয় বাণিজ্যিক ভাবে তৈরি করা ।

টেডি বিয়ারের দাম কত

 
 
বর্তামানে যেহেতু পন্য দ্রাব এর দাম উঠা নামা করে তাই চেষ্টা করবেন বাজার যাচাই করে ক্রয় করতে । তাও বিভিন্ন সাইজ অনুসারে ১০০ টাকা থেকে ২০০০ টাকার মাঝে সুন্দর সুন্দর টেডি বেয়ার ক্রয় করতে পারবেন । 

টেডি বেয়ার পিক

 
আপনি কি সুন্দর সুন্দর সব Teddy bear pic download এর ছবি ডাউনলোড করতে চান তাহলে আপনি এখানে পাবেন ২০২২ সালের সব নতুন টেডি বেয়ার এর ছবি ও পিকচার কালেকশন । teddy bear picture গুলো পাবেন HD ফরমেটে চাইলে আপনি আপনার মোবাইল ফোনটি দিয়ে আমাদের ওয়েব সাইট থেকে teddy bear images free download for mobile । 
teddy bear gif
teddy bear gif
teddy bear images
teddy bear images
teddy bear photos
teddy bear photos
teddy bear pic download
teddy bear pic download
teddy bear pics
teddy bear pics
teddy bear picture
teddy bear picture
টেডি বিয়ারের ছবি
টেডি বিয়ারের ছবি
টেডি বিয়ারের পিক
টেডি বিয়ারের পিকচার
টেডি বিয়ারের পিকচার
টেডি বেয়ার ছবি
টেডি বেয়ার পিকচার
টেডি বেয়ার পিকচার
টেডি বেয়ার ২০২৩
টেডি বেয়ার ২০২৩
হ্যাপি টেডি বিয়ারের ডে
Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *