ভালোবাসা দিবসের ফটো

ভালোবাসা ‍দিবসের এসএমএস, পিকচার কালেকশন, কবিতা, স্ট্যাটাস । Valobasha Dibosh Pictures

বিশ্ব ভালোবাসা দিবস ২০২২ বা হ্যাপি ভ্যালেন্টাইন ডে । ভালোবাসা কি কোন দিবস দিন সময় মেনে চলে নাকি সত্যি কারের ভালোবাসার জন্য কখনো কোন দিবস দিন লাগে না । তবে প্রতি বছর ১৪ ফেব্রুয়ারিতে বিশ্ব ভালোবাাসা দিবস হিসাবে উৎযাপন করা হয় । এদিনে বাংলাদেশে ও বিভিন্ন রকমের কার্যক্রম এর মাধ্যমে এই দিনটিকে পালন করা হয় । তবে এই দিনটে প্রেমিক ও প্রেমিকার জন্য খুবে গুরুত্বপূন একটি দিন । শুরু কি বাংলাদেশে সকল দেশের ছেলে মেয়েরা এই দিনটিকে ভালোভাবে ইনজয় করে একে অপরের সাথে । তবে ভালোবাসা দিবস মানে যে আপনি শুরু আপনার প্রেমিকাকে নিয়ে দিন কাটাবেন উৎযাপন করবেন আসলে এটা । আমাদের উচিত এক জন মানুষ হিসাবে মানুষকে ভালোবাসা নিজের জন্ম ভুমিকে ভালোবাসা । আমাদের সমাজে অনেক গরিব দুঃখী মানুষ আছে আমাদের চার পাশেঁ আসুন সেই সকল মানুষদের পাশে দাঁড়ায় । পবিবার মা, বাবা, ভাই, বোনদের কে নতুন ভাবে ভালোবাসি এবং ভালোবাসা দিবস ২০২২ সালটি থেকে নিজেকে ভালোবাসি নিজেকে পরিবর্তন করি । তাহলে দেখতে পাবেন যেমন আপনি ভালো থাকবেন ঠিক আপনার মতো আপনার সমাজটা ও ভালো থাকবে ঠিক এই ভাবে একদিন আমাদের পৃথিবী টাও পরির্বতন হবে । আসেন কাজের কথায় আপনি কি ১৪ ফেব্রুয়ারি ২০২২ ইং বিশ্ব ভালোবাসা দিবস অথবা হ্যাপি ভ্যালেন্টাইন ডে উপলক্ষে নতুন কিছু পিকচার কালেকশন খোঁজ করছেন ? তাহলে আপনার জন্য আমরাই এখানে নিয়ে আসলাম কোন প্রকার ঝামেলা ছাড়াই ভালোবাসা দিবসের এসএমএস, কবিতা, পিকচার ও ছবি (কালেকশন) । 

 

 

আজকে তাই আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম ভালোবাসা দিবসের বেশ কিছু ছবি ও পিকচার । যা আপনারা সহজে আপনার হাতে মোবাইল ফোনটি দিয়ে ডাউনলোড করতে পারবেন । আরো থাকছে ভালোবাসার পিকচার, ছবি ও ফেসবুক স্ট্যাটাস কালেকশন ।

ভালোবাসা দিবসের না জানা কিছু তর্থ্যঃ

বিভিন্ন লেখকদের লেখা ও ইতিহাসবিদদের তর্থ্য অনুসারে জানা যায় যে প্রাচীন দু’টি রোমান প্রথা থেকেই ভ্যালেন্টাইন ডে বা ভালোবাসা দিবস এর সৃষ্টি হয় । খ্রিস্টান এক চিকিৎসক ও পাদ্রী সেন্ট ভ্যালেনটাইনের নামানুসারে এই দিনটি `ভ্যালেনটাইনস ডে অথবা ভালোবাসা দিবস । ২৭০ খ্রিস্টাব্দের ১৪ ফেব্রুয়ারি এর দিনে রোমান সম্রাট গথিকাস আহত সেনাদের চিকিৎসার অপরাধে সেন্ট ভ্যালেনটাইনকে মৃত্যুদন্ড দেন । 

মৃত্যুর আগে ফাদার ভ্যালেন্টাইন একমাত্র মেয়েকে একটি চিঠি লিখেছিলেন এবং সেই চিঠিতে লেখা ছিলো যে ফ্রম ইওর ভ্যালেনটাইন । সেই থেকে তার মেয়ে এবং তার প্রেমিক সহ প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেনটাইনস ডে উৎযাপন করেন । যা বর্তমানে ভালোবাসা দিবস হিসাবে পরিচিত । যখন এই ঘটনাটি সাড়া বিশ্বে ছড়িয়ে পরে তখন থেকে প্রতি বছর এই দিনে ভালোবাসা দিবস পালন করা হয় । আসলে সেই সময়ে সেই চিকিৎসক এক মহত কাজ করেছেন । আমাদের এই দিনটি থেকে আসলে অনেক কিছু শিক্ষা নিতে হবে ।

Valentines sms / ভালোবাসা দিবসের এসএমএস

💘তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ , আর প্রথম শ্রেষ্ঠ কাজটি ছিলো তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২।

💘❣💞💓💖💌তোমায় ঠিক ততটাই ভালবাসি যতটা ভালবাসলে কাদা যায়। কেননা তুমি হয়তো জাননা যে তোমার কথা যখন মনে পড়ে । আমি তখন কাদি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২

💘❣💞💓💖💌তুমি আমার চাদের আলো তুমি আমার পূর্ণিমা চাঁদ তোমাকে পাব এটা আমার চির কালের সাদ। 

💘❣💞💓💖💌সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ

ভালোবাসা দিবসের পিকচার, ছবি, ওয়ালপেয়ার, ফটো / ভ্যালেন্টাইন ডে ২০২২

বিশ্ব ভালবাসা দিবস 2022
বিশ্ব ভালবাসা দিবস 2022
বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা
বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা

বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা

ভালবাসা দিবসের শুভেচ্ছা
ভালবাসা দিবসের শুভেচ্ছা

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

ভালোবাসা দিবসে ওয়ালপেয়ার
ভালোবাসা দিবসের ফটো
ভালোবাসার দিবসের পিকচার ডাউনলোড
ভালোবাসার দিবসের পিকচার ডাউনলোড
ভালোবাসার ফটো ডাউনলোড
ভালোবাসার ফটো ডাউনলোড
ভ্যালেন্টাইন ডে পিক
ভ্যালেন্টাইন ডে পিক
ভ্যালেন্টাইন ডে ২০২২ শুভেচ্ছা
ভ্যালেন্টাইন ডে ২০২২ শুভেচ্ছা
হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২
হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২
হ্যাপী ভ্যালেন্টাইন ডে
হ্যাপী ভ্যালেন্টাইন ডে
ভালোবাসা দিবসের sms
Happy Valentines Day SMS
ভালবাসা দিবসের শুভেচ্ছা
ভালোবাসার রোমান্টিক ফটো
ভালবাসা দিবসের শুভেচ্ছা ২০২২
ভালোবাসার পিকচার মেসেজ
ভ্যালেন্টাইন ডে পিক ২০২২
ভালোবাসার পিকচার নতুন

"<yoastmark

"<yoastmark

ভালোবাসার ফটো
লাভ পিকচার ফুল ২০২২

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

বিশ্ব ভালোবাসা দিবস

Spread the love

Leave a Comment

Your email address will not be published.