সেক্সে বৃদ্ধির খাবার কি

সেক্সে বৃদ্ধির খাবার কি । কী ঔষধ খেলে যৌন শক্তি বেশি হয়?

সেক্সে বৃদ্ধির খাবার কি

 

সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের এই স্বাস্থ্য বিষয়ক আলোচনাটি ‍শুরু করছি। আশা করি মহান আল্লাহর অশেষ রহমতে সকলে ভালোই আছেন। সাধারণ ভাবে আমরা সুস্বাস্থ্য বলতে একজন মানুষের শারীরিক ও মানসিক সুস্থ জীবনযাপন কে বুঝানো হয়েছে। বর্তমান সময়ে বেশির ভাগ নতুন দম্পতিদের যৌন সমস্যাটি প্রধান সমস্যা হয়ে দেখা দিয়েছে। এর ফলে দাম্পত জীবনে দেখা দেয় কলহ। আজকে এই পেজে আমরা আপনাদের জন্য সেক্সে বৃদ্ধির খাবার কি কি তার নাম ও কী ঔষধ খেলে যৌন শক্তি বৃদ্ধি বা বেশি হয় এই নিয়ে বিস্তারিত আলোচনা থাকছে এই পোস্টে।

 

বিবাহিত জীবনকে আরো বেশি আনন্দের ও সুখী করার জন্য সূষম খাবার নিয়মিত গ্রহন করা অতি অপরিহায্য। একটি গবেষণায় দেখা গেছে যে খারাপ অভাস ও খাদ্যভাস যৌন সমসার প্রধান কারণ। এছাড়া বয়ঃসন্ধি কালে মাস্টারবেশন এর কারণেও অনেক ছেলেদের বিবাহিত জীবন দুঃখের কারণ হয়ে দারিয়েছে। আপনার যদি সেক্সের সমস্যা থেকে থাকে তাহলে আপনি আজ থেকে নিয়মিত পুষ্টিকর খাবার গুলো গ্রহন করা শুরু করে দিন। নিচে আপনাদের জন্য সহজলভ্য সেক্সে বৃদ্ধির খাবার গুলো নাম ও খাবার নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো।

 

যৌন ক্ষমতা বৃদ্ধিতে কালোজিরার উপকারিতা

 

গ্রাম হউক কিনবা শহরে কালোজিরা খুবে সহজলভ্য ও একটি সুপরিচিত ঔষধি উপাদান। কালিজিরা হলো মৃত্যু ছাড়া সকল রোগের ওষুধ। কালোজিরার মাঝে রয়েছে ঔষধি গুণাগুণ ও পুষ্টিগুণ যা বলে শেষ করা যাবে না। ‍নিয়মিত খাদ্যাভাসের কালোজিরা যুক্ত করলে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার যদি যৌন সমস্যা থাকে তাহলে আপনি নিয়মিত কালোজিরা খেতে পারেন। খাটিঁ মধুর সাথে কালোজিরা খেলে ভালো রেজাল্ট পাওয়া যায়।

 

 

যৌন ক্ষমতা বৃদ্ধিতে মধুর উপকারিতা

 

রোগ নিরাময়ে মধুর গুণাগুণ বলে শেষ করা যাবে না। রাসূলুল্লাহ (সা.) নিয়মিত সকালে খালি পেটে মধুর শরবত পান করতেন। আপনার যদি পুরাতন আমাশয় থাকে তাহলে গরম পানিতে আড়াই চা-চামচ মধু মিলিয়ে শরবত বানিয়ে বারবার সেবন করতে পারেন ইনশাআল্লাহ ভালো হয়ে যাবে। চায়ের সাথে মধু মিশিয়ে খেলে সর্দি ও কাশি রোগের উপশম হয়। এছাড়া আদি কাল থেকে মানুষ নিজেদের যৌন চাহিদা বৃদ্ধিতে নিয়মিত মধু ও কালোজিরা সেবন করে আসছে।

 

 

রসুনের উপকারিতা

 

সেক্সে রসুনের উপকারিতা অনেক নিয়মিত রসুন খেলে পুরুষের ক্ষমতা বৃদ্ধি পায় এবং র্বীয বৃদ্ধি করে ও টাইমিং বাড়ায়। এছাড়া আপনার যদি গ্যাসের সমস্যা থাকে তাহলে অনেক উপকার পাবেন। 

  • যৌন অক্ষমতা বা দুর্বলতা
  • মানসিক স্বাস্থ্যের উন্নতি হয়
  • শুক্রাণুর সংখ্যা বৃদ্ধি করে
  • দ্রুত বীর্যপাত রোগের উপকার হয়

 

খেজুরের উপকারিতা

 

প্রাকৃতিক ভাবে যৌন শক্তির করতে চাইলে কালোজিরা, মধু, রসুন এর সাথে আপনি প্রতিদিন ৩-৫ টি খেজুর পাবেন। এর ফলে আপনার বিবাহিত জীবন আরো আনন্দের হবে। খেজুরে রয়েছে প্রচুর পরিমাণের শক্তি। প্রতিদিন সকালে ও রাতে খেজুর খেলে শারীরিক ও মানসিক দুর্বলতা থেকে পরিত্রাণ পাওয়া যায়।

 

ডিম ও দুধ এর ভূমিকা

 

প্রতিদিনের শারীরিক ক্ষয় এর জন্য ডিম ও দুধ এর সহজ বিকল্প আর কোন কিছু নেই। সম্পূর্ণ সেদ্ধ করা আস্ত মুরগীর ডিম এর মাঝে রয়েছি প্রচুর পরিমাণের শক্তি, শর্করা, স্নেহ পদার্থ, প্রোটিন এবং ভিটামিন। আর দুধে রয়েছে প্রচুর পরিমাণে সম্পৃক্ত পানি, স্নেহ পদার্থ, প্রোটিন, ক্যালসিয়াম ও ভিটামিন। তাই বিবাহিত জীবনকে সুন্দর করতে নিয়মিত ডিম ও দুধ খান।

 

 

কী ঔষধ খেলে যৌন শক্তি বেশি হয়?

 

বর্তমানে বাজারে বিভিন্ন কোম্পানির যৌন শক্তি বর্ধক ঔষধ পাওয়া যায় মানব শরীলের জন্য মারাক্ত ক্ষতির কারণ। আমাদের কাছে অনেকে প্রায় প্রশ্ন করে থাকেন যে কী ঔষধ খেলে যৌন শক্তি বেশি হয়। এর উত্তর হলো আপনি নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহন করুন মানুষিক চিন্তা মুক্ত থাকুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোন ঔষধ গ্রহন করা আপনার জীবনের জন্য ক্ষতির কারণ হয়ে দাড়াতে পারেন। 

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *