women's day pics

নারী দিবসের শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস, ছবি এবং পিকচার | Women’s Day Wishes

বাংলাদেশ থেকে শুরু করে বিশ্বের সকল নারীদের জানাই আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন । বিশ্ব নারী দিবস বা (আন্তর্জাতিক কর্মজীবী নারী দিবস) যা বাংলাদেশ থেকে শুরু করে সকল দেশে প্রতি বছরে ৮ মার্চ উদযাপন করা হয় নারীদের অধিকার আদাই করতে জুলুম অন্যায় এর হাত থেকে নিজেকে রক্ষা করতে । তবে নারী দিবসে বিশ্বে এক এক দেশে উদযাপনের লক্ষ্য আলাদা আলাদা হয়ে থাকে । তবে বিশ্বের বেশির ভাগ দেশে International Women’s Day (IWD) উদযাপনের প্রধান লক্ষ্য হয়ে থাকে নারীর প্রতি সম্মান ও শ্রদ্ধা, আর্থিক, রাজনৈতিক ও সামাজিক মর্যাদা তৈরি জন্য । 
নারী দিবসের ছবি
নারী তুমি জানো তুমি পারবে !

আন্তর্জাতিক নারী দিবস কখন পালিত হয়

 
আমাদের মাঝে অনেক মানুষ আছেন যে আন্তর্জাতিক নারী দিবস কবে কিভাবে কত তারিখে উদযাপন করা হয় সেটাই জানি না । মহান নারী দিবস প্রতি বছরের ৮ মার্চ পালন করা হয় । 

নারী দিবসের ছবি 

 
আপনি কি নারী দিবস ২০২২ উপলক্ষে ছবি ও পিকচার কালেকশন গুলো ইন্টারনেট খোঁজ করছেন ডাউনলোড করার জন্য । তাহলে আপনি আমাদের ওয়েব সাইটে দেখতে পাবেন ২০২২ নারী দিবসের শুভেচ্ছা ছবি ও পিকচার কালেকশন গুলো । আশাঁ করা যায় আপনার আমাদের international women’s day pics 2022 ছবি ও পিকচার কালেকশন গুলো ভালো লাগবে । আপনি চাইলে আমাদের প্রদান করা নারী দিবসের পিকচার গুলো আপনার মোবাইল ফোনে ডাউনলোড করার মাধ্যমে ব্যবহার করতে পারবেন । 
women's day pics
women’s day pics
নারী দিবসের পিক
নারী দিবসের পিক
নারী দিবসের পিকচার
নারী দিবসের পিকচার
নারী দিবসের শুভেচ্ছা
নারী দিবসের শুভেচ্ছা

নারী দিবসের প্রতিপাদ্য ২০২২

৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে এবারে প্রতিপাদ্য হলোঃ (করোনাকালে নারী নেতৃত্ব/ গড়বে নতুন সমতার বিশ্ব) । আপনারা যারা ২০২২ সালের নারী দিবসের প্রতিপাদ্র টি ইন্টারনেট জানার জন্য খোঁজ করছেন তারা এখান থেকে দেখতে পারেন । 
নারী দিবস নিয়ে স্ট্যাটাস
 
আপনি কি নারী দিবসের উপলক্ষে ফেসবুকে শেয়ার করার মতো স্ট্যাটাস কালেকশন খোঁজ করছেন তাহলে ? তাহলে আপনি বর্তমানে সঠিক এস্থানে আছেন কারণ আমরাই আপনাদের জন্য নিয়ে আসলাম ২০২২ সালের জন্য ফেসবুকে বিশ্ব নারী দিবস কে নিয়ে স্ট্যাটাস কালেকশন । এছাড়া আপনি আমাদের স্ট্যাটাস ও নারী দিবসের এসএমএস কালেকশন গুলো চাইলে আপনার বন্ধুদের মাঝেও এসএমএস হিসাবে শেয়ার করতে পারবেন । 
আগে নিজের বাড়িতে নিজের মা ও বোনকে সম্মান দিন। তারপর বাইরে বেরিয়ে বাকি মেয়েদের দিকে তাকাবেন।
মা ও বোনদের সম্মান করতে শেখো… কারণ তাদের ছাড়া আমাদের জীবন অসম্ভব হয়ে পড়ত.. শুভ নারী দিবস ২০২২ !!
তারা চায় মুক্ত আকাশ, তারা চায় উড়তে.. ডানার দাবি তারা জানায় না কখনো, কারণ ইচ্ছেশক্তি তাদের রক্তে.. হ্যাপি ওমেনস ডে !!
তোমার জন্য সব সময় প্রার্থনা করি তোমার স্বপ্ন গুলো সফল হোক, উচ্চাশা হোক পূরণ “হ্যাপি ওমেনস ডে”
নিজেকে সব সময় স্পেশ্যাল ভাববে, জানবে তুমি সবার চেয়ে এগিয়ে আছ। (শুভ নারী দিবস ২০২২!!)
নারী হল পরিবারের স্তম্ভ, তাঁর অনুপ্রেরণা ছাড়া কোনও কিছু সম্ভব নয়। তাই তাঁকে জানাই বিশ্ব নারী দিবস এর অনেক অনেক শুভেচ্ছা । (শুভ নারী দিবস )
তুমি নিজেও হয়তোবা জানো না, তোমার মধ্যে কতটা ক্ষমতা লুকিয়ে আছে। সবাইকে নিজের আলোয় আলোকিত করেছ তুমি।
তোমার মতো নারী খুঁজে পাওয়া খুব মুশকিল (আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা)। তুমি অনন্যা, তোমার জন্য রইল আন্তর্জাতিক নারী দিবস এর শুভেচ্ছা ও অভিনন্দন।
নারী দিবসে জাতিসংঘের প্রতিপাদ্য
 
করোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব
Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *